শনিবার, ২০ মে, ২০১৭

পুরুষ না মহিলা কারা দেখেন বেশি নীল ছবি ! জানাল গবেষনা











মহিলা এবং পুরুষদের মধ্যে কারা বেশি নীল  দেখেন সেই সংক্রান্ত একটি সমীক্ষার রিপোর্ট প্রকাশিত হয়েছে সম্প্রতি।
তা তুলে ধরেছে একটি সংবাদমাধ্যম । এই সমীক্ষার রিপোর্টে বলা হয়েছে বিবাহিত পুরুষদের তুলনায় বিবাহিত মহিলাদের মধ্যে নীল ছবি দেখার প্রবণতা অনেক বেশি। এই রিপোর্ট অনুযায়ী সমীক্ষিত নারীদের ৯ শতাংশ জানিয়েছেন যে তাঁরা বিয়ের আগে বেশি এই ছবি দেখতেন।

অন্যদিকে ২৮ শতাংশ মহিলারা বলেছেন যে বিয়ের পরেই তাঁদের নীলছবি দেখা বেড়ে গিয়েছে। পুরুষদের ক্ষেত্রে ঠিক বিপরীত প্রবণতা দেখা গিয়েছে। ২৩ শতাংশ পুরুষ জানিয়েছেন যে তাঁরা বিয়ের আগেই পর্নছবি বেশি দেখতেন। আবার বিয়ের পরে পর্ন দেখার প্রবণতা দেখা গিয়েছে মাত্র ১৪ শতাংশ পুরুষদের মধ্যেই।

এছাড়াও সমীক্ষার বিষয় ছিল খতিয়ে দেখা, কোন ধরনের নীলছবি দেখতে পছন্দ করছেন প্রাপ্তবয়স্করা। ২ শতাংশ পুরুষ জানিয়েছেন যে তাঁরা অ্যানাল সেক্স ভিডিও দেখতে পছন্দ করেন। আবার ০.৪ শতাংশ বিবাহিত মহিলা এবং ৫.৯ শতাংশ বিবাহিত পুরুষের বক্তব্য, তাঁরা যৌনকল্প সংক্রান্ত নীলছবিই তাঁদের বেশি পছ্ন্দ। দেখা গিয়েছে, সম্পূর্ণ যৌন সঙ্গম এবং ইন্টারকোর্স পর্ন দেখায় পুরুষ ও মহিলাদের হার প্রায় সমান সমান, ১২/১৩ শতাংশ।

পুরুষেরা কেন বিয়ের পর নীলছবি দেখা কমিয়ে দেন সেই সংক্রান্ত একটি ব্যাখ্যাও দিয়েছেন গবেষকরা। তাঁদের বক্তব্য, বিয়ের পর বেশিরভাগ পুরুষেরই জীবনে প্রতিষ্ঠা পাওয়ার তাগিদ অনেক বেড়ে যায়। তাই তখন আর তাঁরা এইসব বিষয় নিয়ে বেশি মাথা ঘামান না। অন্যদিকে অনেক মহিলারই যৌনতার অভিজ্ঞতা হয় বিয়ের পর। তাই তার পর থেকেই এই বিষয়ে কৌতূহল বেড়ে যায়। সেই কারণেই তাঁরা বিয়ের পরে বেশি নীল ছবি দেখেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

দাদা মোদী ভাই কোবিন্দ = দাদাভাই ! আসল ঘটনাটি কি জানতে হলে পড়তেই হবে আপনাকে

   আজ ভারতের ১৪ তম রাষ্ট্রপতি হিসেবে শপথগ্রহণ করলেন রামনাথ কোবিন্দ ।